August 8, 2022, 3:48 pm

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের শ্বশুর-শাশুড়ির মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি। বুধবার (৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়ার তিশিগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুরের ময়নুল হাসান (৭৪) এবং তার স্ত্রী রওশন আরা (৬৫)। তারা ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন।
পুলিশ জানায়, এক দম্পতি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১৭-৬৩৬২) নওগাঁয় যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ী এলাকায় পৌঁছে চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে একটি তালগাছে ধাক্কা লাগে। এতে এটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই রওশন আরা মারা যান।
ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শজিমেকে সকাল ৯টার দিকে ময়নুল হাসান মারা যান এবং চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডল বলেন, ‘আমার শ্বশুর-শাশুড়ি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকারে নওগাঁয় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়ায় পৌঁছালে জানতে পারি তারা দুর্ঘটনায় নিহত হয়েছেন।’
দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন নাহার জানান, ড্রাইভার ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছেন। এ কারণেই এ দুর্ঘটনা হয়েছে।
দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালক শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD