July 6, 2022, 10:19 pm

বগুড়ায় মোবাইলে ফেসবুক চালানো নিয়ে বিতণ্ডা, ঘরে মিললো স্কুলছাত্রীর মরদেহ

শেরপুর প্রতিনিধিঃ  বগুড়ার শেরপুরে মৌসুমী আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮জুন) বিকেলে উপজেলার সুঘাট ইউনিয়নের চকধুলি গ্রামে বসতবাড়ির শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
মৌসুমী আক্তার ওই গ্রামের মোজাম হোসেনের মেয়ে। সে স্থানীয় কল্যাণী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় স্কুলছাত্রী মৌসুমীকে মোবাইলে অহেতুক কথা বলা ও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার না করার পরামর্শ দেন তার ভাই পারভেজ হোসেন। তারপরও ফেসবুক চালাচ্ছিল মৌসুমী। একপর্যায়ে তার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে ভেঙে ফেলেন পারভেজ। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। বিষয়টি দেখে তাদের বাবা-মা উভয়কে শাসন করেন।
পরে রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার সকাল ১০টার দিকে কক্ষের দরজায় গিয়ে মৌসুমীকে একাধিকবার ডাকাডাকি করা হয়। কিন্তু তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফেলা হয়। পরে কক্ষের ভেতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। পুলিশকে খবর তারা এসে মরদেহ উদ্ধার করেন।
এ বিষয়ে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন বলেন, পরিবারের ওপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD