August 13, 2022, 3:02 pm

সাংবাদিক ফজলে এলাহীর জামিন মঞ্জুর

যমুনা নিউজ বিডিঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার এনটিভির রাঙামাটি জেলা করেসপনডেন্ট এবং স্থানীয় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহীকে জামিন দেওয়া হয়েছে। রাঙামাটির জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফাতেমা বেগম আজ বুধবার তাঁকে জামিন দেন।

ফজলে এলাহীর জামিন পাওয়ার তথ্য নিশ্চিত করেছেন তাঁর আইনজীবী মুক্তার আহমেদ।

ফজলে এলাহীর জামিনের বিষয়ে তাঁর আইনজীবী মুক্তার আহমেদ বলেন, ফজলে এলাহীর বিরুদ্ধে যে ধারায় মামলা হয়েছে, তা জামিন পাওয়ার যোগ্য হওয়ায় জামিন আবেদন করলে আজ আদালত তা মঞ্জুর করেন।

এর আগে ফজলে এলাহীকে আজ বুধবার সকাল ৯টার দিকে জেলা ও দায়রা জজ আদালতে নেওয়া হয়। রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন এ তথ্য জানিয়েছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি হিসেবে ফজলে এলাহীকে গ্রেপ্তার করেছিল কোতোয়ালি থানা–পুলিশ।

ওসি কবির হোসেন এর আগে জানিয়েছিলেন, নাজনীন আনোয়ারের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফজলে এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ফজলে এলাহীর বিরুদ্ধে ২০২১ সালে ডিসি পার্কের মালিকানা নিয়ে করা নিউজের পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD