March 27, 2023, 11:06 pm

বগুড়া জেলা শ্রমিক দলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠত

শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা শ্রমিকদলের উদ্যোগে শহীদ জিয়ার কর্মময় জীবন ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা এবং দোয়া মাহফিল মঙ্গলবার বাদ আসর শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা।

বগুড়া জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোশারফ হোসেন স্বপনের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডঃ একেএম সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকদলের সাংগঠনিক লিটন শেখ বাঘা ও এস আলম, বগুড়া শহর শ্রমিকদলের আহবায়ক নুরুল হুদা, সদস্য সচিব সামছুজ্জামান সামছু, আদমদিঘী শ্রমিকদলের সভাপতি মিজানুর রহমান মিজান, শেরপুর শাখার সভাপতি সাইফুল ইসলাম, বগুড়া সদর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শাজাহানপুর শাখার যুগ্ম সম্পাদক বাবলু মন্ডল, বগুড়া শহর শাখার যুগ্ম আহবায়ক হায়দার আলী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রমিক দল নেতা ইমরান হোসেন সুলতান, সামছুল আজম খোকন, আমিনুল ইসলাম, বেলাল মন্ডল, ইমদাদুল হক সজল, আহসান সাব্বির সোহাগ, ইকবাল করিম বাবলু, নুর এ আলম, কাজী সোবাহান, শাহজামাল আলীম, আল আমীন, মোমিন, পুল্টু শেখ, বিএম বকুল, জালাল, জুয়েল, ছবের আলী, আয়েদালী, সাদেক আলী, সুলতান আহম্মেদ, দিদার, আয়নাল, রিন্টু খন্দকার, মিন্টু, নাজির, আনোয়ার নাজির, বেলাল শেখ, জোনাবালী, আবু জাফর প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান অল্প সময়েই দেশকে বিশের কাছে পরিচিতি করে তুলেছিলেন। দেশের সার্বিক উন্নয়নে নিয়েছিলেন নানামুখি পদক্ষেপ। আজকে শহীদ জিয়া সম্পর্কে যতই অপপ্রচার চালানো হোক না কেন, মানুষের মনের মধ্যে রয়েছে জিয়াউর রহমানের নাম। মানুষের মন থেকে শহীদ জিয়ার নাম কেউ মুছে ফেলতে পারবে না। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার মধ্য দিয়ে শ্রমিকদলকে আরো সু-সংগঠিত ও শক্তিশালী করার আহবান জানান। খবর বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD