September 29, 2022, 8:45 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

বগুড়ায় ধাতব মুদ্রা ও আংটিসহ ৩ প্রতারক গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ  বগুড়ায় ধাতব মুদ্রা ও আংটি দিয়ে প্রতারণার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। সোমবার রাত ৮টার দিকে শহরের বিআরটিসি ট্রাক ডিপোর সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- শহরের সেউজগাড়ী আমতলা মোড় এলাকার মৃত আ: হাকিমের ছেলে কোরবান আলী(৫৮), শিবগঞ্জ উপজেলার চাপাচি এলাকার এনায়েত আলীর ছেলে সাইদুল ইসলাম(৪৭) এবং শহরের টিনপট্টি এলাকার অমল দত্তের ছেলে উৎপল দত্ত(৪১)। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় র‍্যাব-১২ বগুড়া থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বিআরটিসি মার্কেটের সামনে থেকে তিন প্রতারককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সাতটি ধাতব মুদ্রা, দুইটি ধাতব আংটি, মোবাইল ও টাকা পাওয়া যায়।

র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে ধাতব মুদ্রা দিয়ে জনসাধারণকে প্রতারণা করে বড় অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল । তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD