August 12, 2022, 12:16 am

বগুড়ার নন্দীগ্রামে লটারির টিকিট কিনতে উপচেপড়া ভিড়

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন বাজারে লটারির টিকিট কিনতে এখন মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্যে করা যাচ্ছে। বগুড়ায় মাসব্যাপী তাঁত বস্ত্র, কুটির শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে। ওই মেলায় প্রতিদিন চলছে লটারি খেলা।

এজন্য সকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে সিএনজি ও অটোরিকশায় মাইকিং করে বিক্রি করা হচ্ছে টিকিট। ২০ টাকায় সিএজি, মোটরসাইকেল, এলইডি টেলিভিশন, মোবাইল ফোন, সোনার গহনাসহ নানা লোভনীয় পন্য পাওয়ার আশায় স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শতশত টাকা ব্যয় করে লটারির টিকিট কিনছে। এতে তাদের কষ্টর্জিত অর্থ পরিবারের প্রয়োজনে ব্যায় না করে টিকিট কিনে ক্ষতির সম্মুখীন হচ্ছে।

নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে টিকিট কিনতে আসা ৯ম শ্রেণির ছাত্র রাসেল আহমেদ বলেন, আমি প্রতিদিন ২-৩টি টিকিট ধরি। কিছুই পাইনা। যদি মোটরসাইকেল পাই এই আশায় টিকিট ধরি।
টিকিট কিনতে আসা অটোভ্যান চালক ঢাকইর গ্রামের শাকিল আহমেদ বলেন, আমি খেলা শুরু থেকে প্রতিদিন ১০-১৫টি টিকিট কিনেও কিছুই পাইনা। মনে হয় আজ পাবো। এই ভেবেই টিকিট কিনি।

টিকিট কিনতে আসা ৬০ বছর বয়সী মরিয়ম খাতুন বলেন, টিভিতে খেলা দেখি বাবা। এর আগে ২টি টিকিট কিনছিলাম। আজ ৩টি টিকিট কিনেছি। দেখি ভাগ্যে কি আছে।

নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে টিকিট বিক্রয়কারি জানান, আমার প্রতিদিন ১০০০- ১১০০ টিকিট বিক্রি হয়। আমরা কমিশন পাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD