June 12, 2024, 2:39 pm

শিবগঞ্জে আরো তিন ডাকাত গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ঘটনার পর আরো ৩ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে এই ডাকাতি মামলায় ৭ জনকে গ্রেফতার করা হলো।

জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারি রাতে শিবগঞ্জ উপজেলার সিদ্ধিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে মো. শামুসজ্জামানের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এসময় পরিবারের সদস্যদের ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করে মাইক্রোযোগে পালিয়ে যায়। এ ঘটনার পর শামুসজ্জামান থানায় মামলা দায়ের করেন। মামলাটি থানা পুলিশ তদন্ত করে গত ২৭ ফেব্রুয়ারি শিবগঞ্জ উপজেলার সিদ্ধিপুর গ্রামের এক্কাবর আলী প্রামানিক (৪৫) ও একই এলাকার মুনছুর আলীকে (৩০) আটক করে থানা পুলিশ। ঘটনার মূল পরিকল্পনাকারি উল্লেখিত এলাকার মৃত বছির মন্ডলের ছেলে গফুর মন্ডলকে (৪৫) ৩ জুন ঢাকার তুরাগ থানা এলাকা থেকে এবং শিবগঞ্জ উপজেলার আশরাফপুর গ্রাম থেকে দিলবর সরকারের ছেলে আব্দুল বাছেদকে (৩২) নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃতদের দেওয়া তথ্যমতে, ৪ জুন দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার আশরাফপুর পশ্চিম পাড়ার সাইফুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২৭), একই উপজেলার জানগ্রামের মৃত কাশেম আলীর ছেলে সাইদুর রহমান ভোলা (৫০) ও সোনাকান্দি ধারাপুকুর এলাকার মো. জলিলের ছেলে মো. হেলাল উদ্দিনকে (২৮) আটক করে। আটককৃতদের মধ্যে নাজমুলের কাছ থেকে লুণ্ঠিত ৫ হাজার টাকা এবং একটি সাদা রঙের মাইক্রোবাস জব্দ করে।

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস জানান, এই ডাকাতি ঘটনায় মাসুদ নামের এক ডাকাত এখনো পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান চলছে। আটককৃতদের ডাকাতি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD