August 8, 2022, 3:51 pm

‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিচ্ছে সরকার’-  চরমোনাই পীর

ষ্টাফ রিপোর্টারঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, দ্রব্যমূল্য আকাশচুম্বি হওয়ায় দেশের মানুষ আজ দিশেহারা। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিচ্ছে সরকার।
দেশে মদ সহজলভ্য করার প্রতিবাদ জানিয়ে চরমোনাই পীর বলেন, এতে যুব সমাজকে ধ্বংসের পথে ঠেলে দেয়া হবে।
তিনি আরো বলেন, শিক্ষা সিলেবাস থেকে ইসলামী শিক্ষা বাদ দিয়ে ইসলামী শিক্ষাকে সংকুচিত করা হচ্ছে। দেশে একদল আলেম সমাজ মাদরাসা শিক্ষার বিরুদ্ধে বিষবাস্প ছড়াচ্ছে। এদের বিরুদ্ধে রুখে দাঁড়তে হবে।
শনিবার বিকেলে বগুড়া শহরের সূত্রাপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় প্রধান অতিথি একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ১৫দফা দাবী উপস্থাপন করেন। এসব দাবীর মধ্যে রয়েছে, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ করে ক্রয় ক্ষমতার মধ্যে আনা, মদ ও সকল মাদকের ব্যবহার নিষিদ্ধ, শিক্ষার সকল স্তরে ধর্মীয় শিক্ষাকে বাধ্যতামূলক করা, সকল কারাবন্দি আলেম ও রাজবন্দিকে মুক্তি প্রদান, তফশিল ঘোষনার আগে জাতীয় সংসদ ভেঙ্গে দেয়া।
সংগঠনের নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ।
অন্যন্যের মাঝে বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা লোকমান হোসেন জাফরী, মুফতি দেলাওয়ার হোসেন সাকী, হাফেজ সিদ্দিকুর রহমান, আতিকুর রহমান মুজাহিদ, মেখ মুহাম্দ আল আমীন, বগুড়া জেলার সভাপতি আব্দুল্লাহ আল মামুন, আ ন ম মামুনুর রশিদসহ বিভিন্ন জেলার সভাপতি ও সাধারন সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD