July 6, 2022, 10:43 pm

আমরা দেশের টাকা লুটপাট না করে সেই টাকায় পদ্মাসেতু করেছি-স্বপন

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি বলেছেন, শেখ হাসিনা কখনও বগুড়া আর গোপালগঞ্জকে আলাদা করে দেখেননা। তিনি যেমন গোপালগঞ্জ, ফরিদপুরের উন্নয়ন করেন তেমনি বগুড়ার জয়পুরহাটেরও উন্নয়ন করেন। বগুড়ার মানুষের মাঝে যারা উন্নয়ন নিয়ে, সরকার নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে তারা বগুড়ার মানুষকে বোকা বানাচ্ছেন।
তিনি বলেন, শেখ হাসিনা কখনও মাথা নত করেনা, একমাত্র আল্লাহপাক ছাড়া কারোকাছে মাথা নত করেনা। নিজের টাকায় পদ্মাসেতু করেছেন। আগে আপনারা দেশের টাকা লুটপাট করেছেন। আর আমরা দেশের টাকা লুটপাট না করে সেই টাকায় পদ্মাসেতু করেছি।
তিনি শুক্রবার বিকেলে সাতমাথা মুজিব মঞ্চে বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে বিএনপি-জামাত জোটের অপরাজনীতির প্রতিবাদে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন। এরআগে বগুড়া মূক-বধির বিদ্যালয়ের বহুতল ভবন ও হাসপাতাল নির্মাণের ভিত্তি প্রস্তর, উদ্বোধনী করেন তিনি।
এঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই প্রতিষ্ঠানকে আমরা উত্তরবঙ্গের প্রতিবন্ধী শিক্ষার রাজধানী করতে চাই। যাতেকরে এখান থেকে রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীরা আলোকিত হতে পারে। যতগুলো প্রতিষ্ঠান আছে তারা এখান থেকে যেন সাপর্ট নিতে পারে। এমন কিছু কর, এমন কিছু করতে হবে যেটা করলে যাদেরকে এতদিন প্রতিবন্ধী মনে করে আমরা দুরে সরে রাখতাম, যাদেরকে আমরা মনে করতাম এরা পরিবারের জন্য বোঝা, এধরনের একটি অপপ্রচার কুসংস্কার সমাজে প্রচলিত ছিল। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল তিনি আমাদের সামনে তুলে ধরেছেন প্রতিবন্ধী আল্লার অভিশাপ নয় আল্লাহপাকের আশির্বাদ।

বগুড়া জেলা যুব লীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর পরিচালনায় যুব সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, পৌর আওয়ামীলীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান শফিক প্রমূখ নেতৃবৃন্দ।
এরআগে মূক-বধির বিদ্যালয়ে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি তছলিম উদ্দিন দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ছাড়াও র‌্যাব ১২ সিপিসি কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন ইঞ্জিঃ, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল, বগুড়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা সামির হোসেন মিশু, মূক-বধির বিদ্যালয়ের সাধারণ সম্পাদক শুভাশীষ পোদ্দার লিটন, মূক-বধির বিদ্যালয়ের প্রধান শিক্ষক তছলিম উদ্দিন দুলাল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD