July 4, 2022, 6:30 am

বগুড়ার উপশহরে আকবরিয়ার দি ড্যান্সিং কাপ যাত্রা শুরু

ষ্টাফ রিপোর্টার ঃ বগুড়ার উপশহরে নান্দনিক পরিবেশে যাত্রা শুরু করলো আকবরিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান দি ড্যান্সিং কাপ।

বুধবার সন্ধ্যায় হরেক রকমের স্বাদ ও সাধ্যের মধ্যে জুস, কফি ও চা নিয়ে বগুড়ার অভিজাত এলাকা উপশহরে মনোরম পরিবেশে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বগুড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ মেহেদী হাসান হিমু।

বাহারি নামে, বাহারি সাজে আর বাহারি স্বাদে জুস, কফি এবং চায়ের সমারোহ থাকবে এ শপে। মনোরম পরিবেশে, নান্দনিক সাজে সাজানো হয়েছে দি ড্যান্সিং কাপ। আনন্দঘন পরিবেশে এক চুমুকেই এমন সয়ম বেজে উঠবে রবীন্দ্রসঙ্গিত-নয়ন তোমারে পায় না দেখিতে, রয়েছ নয়নে নয়নে, হৃদয় তোমারে পায় না জানিতে, হৃদয়ে রয়েছ গোপনে। সহপাঠি, বন্ধু-বান্ধব, পথচারী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ সকল শ্রেণী পেশার মানুষই সাধ্যের মধ্যে স্বাদ নিতে পারবে মনোমুগ্ধকর এ শপে। পরিপাটি করে সাজানো শপটি যে কারো মনকাড়বে। কফির সাথে ফুলের কিম্বা নীল আকাশের যেমন মেলবন্ধন হয়ে থাকে, ঠিক তেমনি দি ড্যান্সিং কাপ শপটি জুস, কফি ও চা প্রিয়দের সাথে মেলবন্ধন গড়ে তুলবে। শুধু ব্যবসা নয়, সাধারণ মানুষের মনের মত করে যেন শপটি গড়ে উঠে সে দিকে নজর দেয়া হয়েছে। একটু যেন খোশ গল্পে জুস, কফি ও চায়ের কাপে চুমুক দিতে পারেন, পানীয় তৃষ্ণায় যেন মন ভরে উঠে ভোক্তার, সকলের অবয়বে সেজে উঠবে শপটি। এখানে থাকবে সাধ ও সাধ্যের মধ্যে স্বাদের খাবার।

উপশহরে নানা বয়সিদের আড্ডায় মুখরিত হবে আকবরিয়ার দি ড্যান্সিং কাপ এবং অভিজাত এলাকাটি আরো হয়ে উঠবে প্রানবন্ত, মনোমুগ্ধকর ও হৃদয়স্পর্শী। এ শপটি হবে আধুনিকমানের। সকলের সাথে সকলে মিলে রসনার তৃষ্ণা মেটাবে। যেখানে সাধ্যের মধ্যে স্বাদের পানীয় পরিবেশন করা হবে। এমন কথা জানালেন আকবরিয়া কর্তৃপক্ষ।
এসময় উপস্থিত ছিলেন ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিন আল মেহেদী, আকবরিয়া লিমিটেডের সিএমও ইকবাল নুর শুভ, হেড অব সেলস রমজান হোসেন, পার্চেস হেড হারুন আর রশিদ, পার্চেস কো-অর্ডিনেটর আদনানুল ইসলাম, ডিজিএম শামীম তালুকদার, জিল্লুর রহমান, আইটি মেজবাউর রহমান, টাস্ক কো-অর্ডিনেটর নাফিউর রহমান, এম ডি আতিক হক, ম্যানেজার শাহিনুর। লিমো ইন্টোরিয়র ডেকোর স্বত্বাধিকারী লিটন সরকার শপটি সাজসজ্বা করে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD