July 6, 2022, 11:09 pm

নন্দীগ্রামে দলের সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচন, লীগ নেতা বহিস্কার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: দলীয় সিদ্ধান্ত না মেনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য বগুড়ার নন্দীগ্রামের বুড়ইল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানূল হক সরকার সোহাগ অব্যাহতি দেয়া দিয়েছে সংগঠন।

আগামী ১৫ জুন বুরইল ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন আহসানুল হক।

সোমবার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এফ ফারুক কামাল স্বাক্ষরিত অব্যাহতিপত্রে উল্লেখ করা হয়, ১৫ জুন বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক সোহাগকে দলীয় পদ থেকে অব্যাহতি হয়েছে।

সেই সাথে দলীয় শৃঙ্খলা অমান্য করায় তার বিরুদ্ধে চূড়ান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জেলা কমিটির নিকট সুপারিশ করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন মন্ডলকে দলীয় মনোনয়ন (নৌকা) দেয়া হয়। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বুড়ইল ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক সোহাগ (মোটর সাইকেল) বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোটের মাঠে রয়েছে।

আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আহসানুল হক সোহাগ বলেন, দল আমাকে পদ থেকে অব্যাহতি দিলেও কোন সমস্যা নেই। আমি নির্বাচনের মাঠে থাকবই।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD