December 1, 2022, 9:50 am

গিনেস বুকে নাম তুলল আইপিএল

যমুনা নিউজ বিডিঃ আইপিএলের ১৫ তম আসর শেষ হয়েছে সফলভাবেই। নতুন চ্যাম্পিয়ন পেয়েছে আইপিএল। নিজেদের প্রথম আসরেই চ্যাম্পিয়ন হয়ে চমক দেখিয়েছে গুজরাট টাইটানস। বড় চমক ছিল গতকালকের ফাইনালের আগেও।

ফাইনাল শুরুর আগে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সচিব জয় শাহকে মঞ্চে ডেকে নেন ধারাভাষ্যকার রবি শাস্ত্রী। তাদের তুলে দেওয়া গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের একটি প্রশংসাপত্র। সেই প্রশংসা পত্রে লেখা ছিল বিশ্বের সবচেয়ে বড় জার্সি নির্মাণের রেকর্ড গড়েছে আইপিএল।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গতকাল ফাইনালের আগে প্রদর্শিত হয়েছে বিশ্বের সবচেয়ে বড় জার্সি। জার্সির গায়ে খচিত ছিল ভারতের পতাকার রং। সঙ্গে আইপিএলের নকশাও। লম্বায় ৬৬ মিটার ও প্রস্থে ৪২ মিটার দীর্ঘ জার্সিটি বলতে গেলে দখল করে ছিল মাঠের অর্ধেকটাই। জার্সির গায়ে বড় লেখা ছিল ‘১৫ তম আইপিএল’। সঙ্গে ১০ দলের লোগো।

এবারের আইপিএল ফাইনালটা স্মরণীয় ছিল অন্য এক কারণেও। করোনার কারণে আগের তিন আসরে সমাপনী অনুষ্ঠান ছিল না আইপিএলে। এবার দর্শক ফেরার পাশাপাশি আইপিএলের মঞ্চে পারফরম্যান্স করেছেন বলিউড তারকা রণবীর সিং ও অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান। ছিল ঝাড়খন্ডের বিখ্যাত ‘চাচু ড্যান্স’।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD