June 19, 2024, 12:08 am

আমি এখন আন্তর্জাতিক তারকা: জায়েদ খান

যমুনা নিউজ বিডি: সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের বিনোদনে মাতিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। তার সঙ্গী ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংগীতশিল্পী প্রতীক হাসান।

অস্ট্রেলিয়ার পর এবার লন্ডন মাতাতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এ যাত্রায় তার সঙ্গে আছেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। এ উপলক্ষে বুধবার দেশও ছেড়েছেন তারা। আর বিষয়টি এই চিত্রনায়ক এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’। এতে এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় সেখানে মঞ্চ মাতাবেন কিংবদন্তি শিল্পী জেমস।

জায়েদ খান বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্যই না, বিদেশেও প্রচুর শো করি। এই তো কদিন আগে অস্ট্রেলিয়ার বিভিন্ন স্থানে শো করে আসলাম। ভক্তদের জন্য এখন আমাকে দেশ-বিদেশ ছুটতে হয়। বেশ ভালো লাগে তাদের ভালোবাসা পেতে। দর্শকদের এমন ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।

রকস্টার জেমসের প্রসঙ্গ টেনে এই অভিনেতা বলেন, আমার উপস্থাপনায় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই গান পরিবেশন করবেন, এটা আমার জন্য অনেক বড় আনন্দের।

নগর বাউল’খ্যাত জেমস ছাড়াও এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন। এ ছাড়াও ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এ আয়োজন করা হয়েছে মেলার।

জায়েদ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সোনার চর’। গত ঈদে মুক্তি পায় এটি। এখনো সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD