June 22, 2024, 9:58 pm

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত

নরসিংদি প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় যাওয়ার সময় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়াকে (৪২) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বুধবার (২২ মে) দুপুরে উপজেলার পাড়াতলী ইউনিয়নের মিরেরকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহত মো. সুমন মিয়া (৪২) নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নাসির উদ্দিন নাসুর ছেলে। তিনি রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

নিহত সুমন মিয়ার সমর্থকরা জানান, বুধবার দুপুরে রায়পুরা উপজেলার পাড়াতলীতে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গণসংযোগ করতে যান ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া। পাড়াতলী ইউনিয়নের মিরেরকান্দী পৌঁছলে তার প্রতিপক্ষ ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল ও তার সমর্থকদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এসময় রুবেলের সমর্থকরা সুমন মিয়াকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সন্ধ্যার দিকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাফায়েত হোসেন পলাশ বলেন, ঘটনা শুনে পাড়াতলী ইউনিয়নে অতিরিক্ত ফোর্স নিয়ে আসা হয়। তবে ঘটনায় সংশ্লিষ্টদের বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD