June 22, 2024, 10:47 pm

বগুড়ায় অস্ত্র মামলায় একজনের ৭ বছরের করাদন্ড, খালাস ১

যমুনা নিউজ বিডি: কোর্ট রিপোর্টার: অস্ত্র আইনের মামলার রায়ে অবৈধ ভাবে বিদেশি পিস্তল ও গুলি রাখার দায়ে রাকিবুল হাসান ওরফে বকুল (৩৬) নামের একজনের ৭ বছরের সশ্রম কারাদন্ড হয়েছে। সে বগুড়া শহরের নিশিন্দারা উত্তরপাড়ার আব্দুল গনির ছেলে। এই মামলার অপর আসামি মাটিডালি ফকিরপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে ফয়সাল আহম্মেদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাসের আদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ হাবিবা মন্ডল এই মামলার রায় দেন।

উল্লেখ্য, র‌্যাব ১২ বগুড়া স্পেশাল কোম্পানির সদস্যরা বগুড়া শহর ও এর আশেপাশের এলাকায় ডিউটি করাকালে গত ২০১৬ সালের ১৪ জানুয়ারি বেলা সাড়ে ৯ টার দিকে গোপন সুত্রে সংবাদ পেয়ে বগুড়া সদর উপজেলার মাটিডালি বগুড়া রংপুর মহাসড়কের পাশে হোটেল ক্যাসেল সোয়াদের আন্ডার গ্রাউন্ডের ৩ নং পাকা রুমে অভিযান চালিয়ে ওই আসামিদের গ্রেফতার করে। এ সময় আসামি বকুলের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার হয়।

মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি এড. বিনয় কুমার ঘোষ (রজত) ও এপিপি এড. মোঃ নাছিমুল করিম হলি এবং আসামি পক্ষে এড. মোঃ বেল্লাল, এড. সৈয়দ শহিদুর রহমান রতন ও এড. সিরাজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD