July 6, 2022, 4:16 am

কানাডায় ফিরে যাচ্ছেন মুনমুন

যমুনা নিউজ বিডিঃ  জনপ্রিয় উপস্থাপিকা, অভিনেত্রী রুমানা মালিক মুনমুন আড়াই বছর পর কানাডা থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরেই জানিয়েছিলেন তার ব্যক্তি জীবনে দারুণ এক খুশির খবর। তিনি প্রথমবারের মতো মা হয়েছেন। ২০২১ সালের ২৪ মে কানাডায় তার মেয়ে ঈমান হোসেনের জন্ম হয়েছে। মেয়ের প্রথম বাংলাদেশ সফর নিয়ে বেশ উৎফুল্ল মুনমুন। তখন তিনি জানিয়েছেন, খুব অল্প সময়েই ঈমান তার দাদি, নানা, খালা, ফুফুদের সঙ্গে মিশে যেতে পেরেছে। বাড়িময় ঘুরে বেড়াচ্ছে। অসংখ্য খেলার সঙ্গী পেয়ে আমাকে আর ওর বাবাকে যেন ভুলতে বসেছে। এদিকে আড়াই বছর পর নভেম্বরে দেশে ফেরার পর এনটিভির রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘তোমার জন্য রান্না’র ২৬ পর্ব উপস্থাপনা করেন তখন।

একটি বেসরকারি টিভির নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্বে আমন্ত্রিত হয়ে এসে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্প জানিয়েছেন। বলেন, দেড় বছর ধরে মাতৃত্বের স্বাদ পেয়ে জীবনকে নতুনভাবে উপভোগ করতে শিখেছেন। জীবনের নতুন অর্থ বুঝতে শিখেছেন। সব ক্ষেত্রে স্বামী তৌফিক হোসেনের অবদানের কথাও স্বীকার করতে ভোলেন না মুনমুন। পরে আরো কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায় তাকে। ছয় মাস ছুটি কাটানোর পর ফের কানাডা ফিরে যাচ্ছেন মুনমুন। ৩১ মে ঢাকা ছাড়বেন তিনি।

প্রসঙ্গত, বিদেশে তিনি আরো একটি মাস্টার্স ডিগ্রি শেষ করেছেন মুনমুন। ভবিষ্যতে সেটি নিয়ে বাংলাদেশে কিছু করতে চান। মা হওয়ার আগে কানাডার স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে চাকরি করছিলেন এ তারকা। এবার কানাডায় ফিরে পুনরায় চাকরিতে যোগ দেওয়ার ইচ্ছা রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD