June 22, 2024, 10:41 pm

অভিনয়ে ফেরা নিয়ে যা বললেন মোনালিসা

যমুনা নিউজ বিডি: ছোট পর্দার ব্যস্ত মুখ হিসেবে পরিচিত ছিলেন মোজেজা আশরাফ মোনালিসা। কিন্তু অনেকদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন তিনি।বর্তমানে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। সবশেষ তিনি করোনার আগে দেশে ফিরেছিলেন।

দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে বৃহস্পতিবার (০৯ মে) নিউইর্য়ক থেকে দেশে ফিরেছেন আলোচিত এই অভিনেত্রী। এদিন বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক আয়োজনে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিনয়ে ফেরার ইঙ্গিত দেন তিনি।

তার ভাষ্য, আমি দেশকে মিস করি। আমি জানি আমার যারা ভক্ত আছেন তারাও মিস করেন। তারা সব সময় পর্দায় আমাকে দেখতে চান। এ কারণেই দেশে আসা। আমার ইচ্ছে আছে, ভালো স্ক্রিপ্ট, ডিরেক্টর পেলে অবশ্যই কিছু কাজ করব। ইনশাআল্লাহ ভালো কিছু হতে যাচ্ছে।

যোগ করে এই অভিনেত্রী বলেন, একটা সময় আমি সবকিছু পেয়েছি। দর্শকদের কাছ থেকে সম্মান, ভালোবাসা সব কিছুই। যখন আমি চিন্তা করলাম আমার লিমিট আরও অনেক বেশি, নিজেকে আরও এক্সপ্লোর করতে চাই, সেই সুযোগের জন্যই আমি দেশের বাইরে গিয়েছি এবং আছি। কাজ করছি, দেশের জন্যই কাজ করছি।

এক সময় এ দেশের মিডিয়ায় ব্যস্ততম মুখ ছিলেন মোনালিসা। ছোটপর্দায় তার বিজ্ঞাপন এবং নাটকগুলো ছিল বেশ দর্শক নন্দিত। তার নাচেও মুগ্ধ হয়েছেন দেশর দর্শক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD