July 2, 2022, 11:09 am

গোবিন্দগঞ্জে মারপিটের শিকার এসএসসি পরীক্ষার্থী

মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে এস এস সি পরীক্ষার্থীকে মারপিট করে গুরুতর যখম করায় থানায় অভিযোগ।

অভিযোগে জানা গেছে, গত বুধবার দুপুর দেড়টায় গুমানীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর গ্রামের হোসেন শেখের ছেলে গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের আসন্ন এস এস সি পরীক্ষার্থী ছামিউল ইসলাম @ শিহাব (১৭) মডেল টেস্ট পরীক্ষা দেয়ার জন্য বিদ্যালয় গেটে পেঁৗছিলে পূর্ব শত্রুতার জেরে উপজেলার কুন্দেরপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রব্বানী (১৮) পাড়াকচুয়া গ্রামের ছদরুল ইসলামের ছেলে অসীম (১৮) ও আকাশ (২৪) তাহাদের ছেলে রাতুল (১৮) এবং শান্ত সহ ৮/১০ জন দেশীও অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী মারপিট করে মাথা ফাটাইয়া গুরুতর যখম করে। গুরুতর অসুস্থ্য অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা ছামিউল ইসলাম @ শিহাবকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

পরে ছামিউল ইসলাম @ শিহাবের বাবা হোসেন শেখ খবর পেয়ে দ্রুত হাসপাতালে এসে তার ছেলের অবস্থা দেখে এবং লোকজনের নিকট ঘটনার বিবরণ শুনেন ও জানেন। এ বিষয়ে ছামিউল ইসলাম @ শিহাবের বাবা হোসেন শেখ বাদী হয়ে উল্লেখিত কয়েক জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD