April 28, 2024, 3:59 pm

কেন্দ্রীয় ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বুড়িচংয়ে ছাত্রদলের আনন্দ মিছিল

সৌরভ মাহমুদ হারুন : কুমিল্লার বুড়িচং উপজেলা ছাত্র দলের উদ্যোগে কেন্দ্রীয় সংসদের নবগঠিত কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে শুক্রবার বিকেলে বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কে আনন্দ র‌্যালী করেছে উপজেলা ছাত্রদল।উপজেলা ছাত্রদল কমিটির আহ্বায়ক স্বপন আহমেদ পাখি ও সদস্য সচিব ইকবাল হোসেন ভূঁইয়ার নেতৃত্ব সহস্রাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় তারা অভিযোগ করে বক্তব্যে বলেন, বুড়িচং উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নে গঠনতন্ত্র বহির্ভূত উপজেলা বিএনপির সভাপতি হাজী মিজানুর রহমান ছাত্র দলের কমিটি দিয়ে বির্তক ও সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে। যার ফলে দলে মারাত্মক মতের ঐক্যের সংকট সৃষ্টি হয়েছে। ছাত্র দলের বক্ততারা আরো বলেন হাজী মিজানুর রহমান চেয়ারম্যান তিনি দলের মধ্যে বিশৃঙ্খলার চেষ্টায় লিপ্ত রয়েছে তিনি মানসিক রোগী,তাকে পাবনা হাসপাতালে দ্রুত চিকিৎসার নেয়ার জন্য অনুরোধ করেন। কারণ একজন সুস্থ মানুষ ও বিএনপির সভাপতি হয়ে উপজেলার ছাত্রদলের কমিটি দিতে পারে না। ফেসবুকে যে কমিটি দেখিছে তা দলের গঠনতন্ত্রের বাইরে একটি ভূয়া কমিটি। আমরা কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসীম উদ্দিনের নির্দেশনায় কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে শুভেচ্ছা জানিয়ে আজকে কর্মসূচি পালন করেছি। হাজী জসীম উদ্দিন ভাইয়ের নেতৃত্বে বুড়িচং উপজেলা ছাত্রদল ঐক্যবদ্ধ ছিল এবং থাকবে। তিনিই আমাদের একমাত্র অভিভাবক।

এসময় ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ দ্রব্য মূল্যের উর্দ্ধগতি দেশের নানান সমস্যা তুলে দেন।এসময় উপস্থিত ছিলেন জালাল উদ্দিন,মামুনুর রশিদ,ফয়সাল আহামেদ,তানজিবুর রহমান শুভ,সাখাওয়াত হোসেন,হৃদয় হাসান,শওকত চৌধুরী,এড.আব্দুল্লাহ আল মামুন,সাদ্দাম হোসেন,কাশিদুল হক ভূঁইয়া আল আমিন,আরিফ হোসেন রবিন, জুবায়ের,নাজমুল হাসান শরিফ,রবিউল ইসলাম, জুয়েল রানা,সামান,তারেক রায়হান শুভ সহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD