August 11, 2022, 11:41 pm

আদমদীঘি উপজেলা বিএনপির মহিত সভাপতি, হাসান সম্পাদক

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার রহিম উদ্দীন ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুল মহিত তালুকদার, সাধারণ সম্পাদক পদে আবু হাসান এবং সাংগঠনিক সম্পাদক দুইটি পদে ইউনুছ আলী দুলাল ও শফিকুল ইসলাম খান লিখন।

উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. আনোয়ারুল ইসলাম তালুকদার রতনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

সম্মেলন উদ্বোধন করেন বিএনপির জাতীয় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা।

প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, একেএম সাইফুল ইসলাম, বিশেষ বক্তা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল ও যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন, জাতীয় নির্বাহি কমিটির সদস্য জয়নাল আবেদিন চাঁন, সদস্য লাভলী রহমান, জেলা আহবায়ক কমিটির সদস্য এমআর ইসলাম স্বাধীন, এ্যাড, হামিদুল হক চৌধুরী হিরু, একেএম তৌহিদুল আলম মামুন, মাফতুন আহমেদ খান রুবেল, কেএম খায়রুল বাসার, মনিরুজ্জামান মনিসহ জেলা ও উপজেলার নেতৃবর্গ।

সম্মেলনে ভোট গ্রহন সকাল ১১ টা থেকে বেলা ১২টা ৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহন করা হয়। মোট ভোটার ৪২৬জনের মধ্যে ৪১৬জন কাউন্সিলর ভোট প্রয়োগ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD