July 4, 2022, 6:56 am

বগুড়ার সোনাতলায় নৈশ প্রহরীকে বেঁধে রেখে চার জুয়েলার্সে চুরি

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা পৌর সদরের গাজী প্লাজা মোড়ে আকন্দ মার্কেটে গভীর রাতে নৈশ প্রহরীকে বেঁধে রেখে চারটি জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। জুয়েলার্সগুলো হলো আপেল জুয়েলার্স, মাতৃ জুয়েলার্স, রোজবা জুয়েলার্স ও বেবি জুয়েলার্স। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র কর্তব্যরত নৈশ প্রহরী রবিউল ইসলামকে মারপিট করে পার্শ্ববর্তী সোনাতলা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে ফেলে রাখে। ওই জুয়েলার্সগুলোর তালা কেটে ৬ ভরি সোনা, ৫৫ ভরি রুপা ও নগদ ১৫০০ টাকা চুরি হয়েছে বলে দাবি করা হয়। শনিবার ভোরে পথচারিরা রাস্তা দিয়ে যাওয়ার সময় নৈশ প্রহরীকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে আহত নৈশ প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে ও চুরি যাওয়া জুয়েলার্সগুলোর সামনে অবস্থান নেয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন শিবগঞ্জ- সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুর ইসলাম সিদ্দিকী ও সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

এ ব্যাপারে সোনাতলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি তরিকুল ইসলাম জানান, জুয়েলার্সে চুরির ঘটনায় আমরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি। চুরি রোধে ও নিরাপত্তার সাথে ব্যবসা-বাণিজ্য করতে প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার জন্য উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানিয়েছেন, চুরি রোধে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে, এ তৎপরতা আরও বৃদ্ধি করা হবে। সেইসাথে চোরচক্রকে ধরতে সবধরণের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD