August 14, 2022, 7:45 pm

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কটুক্তি করায় ছাত্রলীগের কুশপুত্তলিকা দাহ

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কটুক্তি করে বক্তব্য রাখায় গাবতকী উপজেলা বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনির কুশপুত্তলিকা দাহ করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।  রোববার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে কুশপুত্তলিকা দাহ করা হয়।
জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, শুক্রবার গাবতকী উপজেলার সম্মেলনে বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি তার বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কটুক্তি করে বক্তব্য রেখেছেন। যা তার দৃষ্ঠতা। বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীরা তার পৃরতিবাদ জানান। আর এই কারণে রোববার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে সুরাইয়া জেরিন রনির কুশপুত্তলিকা দাহ করা হয় এবং অবিলম্বে তার বিচারের দাবি জানানো হয়েছে।
কুশপুত্তলিকা দাহকালে  জেলা ছাত্রলীগের সাবেক আরিফুল আলম শাওন, সাবেল যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম পারভেজ, সাবেক সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ তোহা,সাবেক প্রচার সম্পাদক মুকুল ইসলাম, সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজীব সাহা, জেলা ছাত্রলীগ নেতা জেমি, সাদ্দাম, অনিক, তৌহিদ, আনোয়ারুল ইসলাম, মনিরুজ্জামান সাব্বির,জয় কুমার দাস, মোস্তফা আল মামুন, মোঃ আবু ইউসুফ, বোরহান আলী মোহন, গোলাম রব্বানী, আদনান অভি, কাওসার জয়, ফয়সাল, সাকিব, সাব্বির,  নুর মোহাম্মাদ সাগর, ফাহাদ হোসেন, আব্দুল বারী, সুলতান, রাকিবুল হাসান, তুহিন হাসান, জয়, মাহফুজ,  শাহরিয়ার সুজন , আহসান হাবিব শুভ ,হাসিবুল ইসলাম হাসু, পলাশ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD