August 15, 2022, 7:04 pm

শরণখোলায় প্রবাসীর বাড়ি থেকে হরিণের চামড়া ও সিং উদ্ধার

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন একটি গ্রাম থেকে দুটি হরিণের চামড়া ও দুটি সিং উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সৌদিপ্রবাসী আবুল বাশার খানের একটি নির্মাণাধীন বাড়ি থেকে ওই চামড়া ও সিং উদ্ধার করা হয়। প্রতিপক্ষকে ফাঁসাতে একটি চক্র ওই চামড়া ও সিং রেখেছে বলে ভুক্তভুগী পরিবারসহ এলাকাবাসীর অভিযোগ।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরেশ হালদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল শরণখোলার উত্তর রাজাপুরের নির্মাণাধীন ওই বাড়ি থেকে দুটি চামড়া ও দুটি সিং উদ্ধার করা হয়। তবে উদ্ধারের সময় মনে হয়েছে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এটি একটি ষড়যন্ত্র। এ কারণেই সোর্সকে আটকের চেষ্টা করা হচ্ছে।

আবুল বাশার খানের ভাই রহিম খান জানান, তারা তিন ভাই সৌদিপ্রবাসী। তাদের প্রতিবেশী সুলতান মাস্টারের ছেলে মিরাজ খানকে সৌদি নিয়ে যান। সৌদি নেওয়ার পর আকামা নিয়ে তাদের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এরই জের হিসেবে তাদের ফাঁসাতে এ কাজ করা হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য হেলাল সর্দার জানান, দুই পক্ষের বিরোধ নিয়ে তিনি সালিস বৈঠক করেছেন। তবে হরিণের চামড়ার বিষয়টি সন্দেহজনক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD