May 27, 2024, 8:40 am

ইবির লোক প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত

নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোক প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় বিভাগের ১৯৯০-৯১ শিক্ষাবর্ষ থেকে ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রায় সহস্রাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি মীর মশাররফ হোসেন ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।
পুনর্মিলনী কমিটির আহ্বায়ক ও বিভাগের অধ্যাপক ড. লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. নাসিমা বানু ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান। এছাড়াও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, ধর্মতত্ত্ব অনুষদের ডীন অধ্যাপক ড. সিদ্দিকুর রহমান আশ্রাফিসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বিশ্ববিদ্যালয়ের জমকালো আয়োজন দেখে একটা নতুন অনুভূতি কাজ করছে। পুরাতন ও নতুন সবাই একসাথে আনন্দ-উৎসবে মেতে উঠেছে। এ আয়োজন নতুন পুরাতনদের মাঝে সম্প্রীতির মেলবন্ধন তৈরি করবে। সবার মাঝে হৃদ্যতা ও ভালোবাসা আরো গভীর হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD