July 6, 2022, 11:30 pm

শ্রীপুরে বিএনপির কার্যালয় ভাঙচুর, প্রতিবাদে বিক্ষোভ

গাজিপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়ন বিএনপির কার্যালয় ও দলের চেয়ারপারসন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এর প্রতিবাদে মাওনা ইউনিয়ন ও শ্রীপুর পৌর বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে মাওনা চৌরাস্তায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন নেতাকর্মীরা।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে মাওনা বাজারে ইউনিয়ন বিএনপির কার্যালয় ভাঙচুর করা হয়। এজন্য গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে দায়ী করলেও তিনি ও ছাত্রলীগের কোনও নেতাকর্মী ঘটনায় জড়িত নন বলে জানিয়েছেন।

শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন অভিযোগ করেন, বিএনপির কার্যালয় ভাঙচুরের খবর পেয়ে নেতাকর্মীদের নিয়ে রাত ৯টার দিকে সেখানে যাই। ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের ৫০টি চেয়ার ভাঙচুর ও গুরুত্বপূর্ণ দলীয় কাগজপত্র ছিঁড়ে ফেলেন। সেই সঙ্গে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাঙচুর করেন। প্রতিবাদে মাওনা চৌরাস্তায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন দলের নেতাকর্মীরা।

এসব বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়ল বলেন, ছাত্রলীগের কোনও নেতাকর্মী বিএনপি কার্যালয়ের দিকে যাননি। বিএনপি নেতারা মিথ্যা অভিযোগ করেছেন। আমিসহ ছাত্রলীগের কোনও নেতাকর্মী ভাঙচুরের ঘটনায় জড়িত নই।

শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার বলেন, বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। স্থানীয় প্রশাসনের কাছে দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, বিএনপির কার্যালয় ভাঙচুরের ঘটনা আমার জানা নেই। এছাড়া বিএনপির পক্ষ থেকে কেউ এ ধরনের লিখিত অভিযোগ করেননি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD