July 6, 2022, 3:34 am

বগুড়ায় জাসদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পায়তারা বন্ধ, চাল, আটা, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার নিয়ন্ত্রনের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বগুড়া জেলা জাসদ।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের সাতমাথায় এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্যে জেলা জাসদের সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। বক্তব্যে তিনি বলেন, দেশে একদল অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে বাজারকে অস্থিতিশীল করে তুলছে। তারা বিভিন্ন পণ্য অবৈধভাবে মজুদ করে বাজারে দাম বাড়িয়ে দিচ্ছে। এই অসাধু ব্যবসায়ীরা এ দেশের শত্রু জনগনের শত্রু। তারা কোন বিশেষ এজেন্ডা নিয়ে নেমেছে। দেশকে অস্থিতিশীল করতে, সরকারকে বেকায়দায় ফেলর চেষ্টা করছে। এসব অসাধূ ব্যবসায়ীদের তালিকা করে আইনের আওতায় নিয়ে এসে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে। সেই সাথে বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পায়তারা বন্ধ কর জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, জাসদ নেতা জোবায়ের হোসেন মোল্লা, অধ্যক্ষ নজরুল ইসলাম, কামরুজ্জামান কামরুল, আল আমিন, মকবুল হোসেন, শ্রমিক নেতা আব্দুল মোমিন মন্ডল, জহুরুল ইসলাম, মাহবুব, আল আমিন, আশরাফুল হক, মামুন, রায়হান আলী, রঞ্জীত প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD