February 23, 2024, 3:33 am

রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ৫০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রংপুর জেলা প্রতিনিধি: রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ৫০তম বার্ষিক সাধারণ সভা আজ শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন রংপুর চেম্বারের সভাপতি মো. আকবর আলী।

বার্ষিক সাধারণ সভার আলোচ্যসূচি মোতাবেক চেম্বারের বিগত ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্তসমূহ, গত ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত অতিরিক্ত সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্তসমূহ, ২০২৩ সালের বার্ষিক প্রতিবেদন সভায় পেশ, ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক মেয়াদি নির্বাচনে নির্বাচিত চেম্বার পরিচলনা পর্ষদের পরিচালকবৃন্দ, প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট পদের নির্বাচনি ফলাফল সভায় পেশ, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির ১২ মাসের নিরীক্ষিত বার্ষিক অডিট রিপোর্ট ও স্টেটমেন্ট অব একাউন্টস এর প্রতিবেদন সভায় পেশ, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সংশোধিত ও সম্ভাব্য প্রস্তাবিত বাজেট সভায় উপস্থাপন এবং রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির হিসাবাদি নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও ফিস নির্ধারণের বিষয়টি সভায় উপস্থাপন করা হয়।

উপর্যুক্ত বিষয়সমূহ সঠিক থাকায় উপস্থিত সাধারণ সদস্যগণ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। পাশাপাশি সাধারণ সদস্যগণ স্কুল এ্যান্ড কলেজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতের লক্ষ্যে ২০১৭ থেকে ২০২৩ পর্যন্ত নিরীক্ষা কার্যক্রম চাট্যার্ড একাউনটেন্ট দ্বারা পরিচালনার সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করেন।

বার্ষিক সাধারণ সভার বিভিন্ন পর্বের আলোচনায় অংশগ্রহণ করেন রংপুর চেম্বারের সাবেক সভাপতি ও এফবিসিসিআই পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সাবেক সভাপতি মো. আবুল কাশেম, চেম্বারের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জাহাঙ্গীর, সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আমিরুল হক খোকন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD