February 22, 2024, 10:36 am

চাঁপাইনবাবগঞ্জ বনিক সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার চেম্বার ভবনের সম্মেলন কক্ষে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় দিনব্যাপি অনুষ্ঠিত সভায় চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য ও চেম্বারের সম্মানিত সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস।

সভায় বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ কৃষি ভিত্তিক অঞ্চল। আর তাই ২০২৪ সালে জেলার ব্যবসায়ীদের স্বার্থে কৃষি ভিত্তিক রপ্তানী প্রক্রীয়াজাতকরণ অঞ্চল স্থাপন এবং সোনামসজিদ স্থলবন্দর ও রহনপুর রেলবন্দর উন্নয়নে চেম্বার বলিষ্ট ভূমিকা রাখবে বলে ঘোষনা প্রদাণ করেন। এছাড়াও প্রধান অতিথি ব্যবসায়ীদের স্বার্থে সর্বিক সহায়তা করার প্রতিশ্রুতি দেন।

সভায় বিগত বছরের কার্যবিবরণী উপস্থাপন করেন চেম্বারের সচিব বঙ্কিম চন্দ্র দাস, অডিট রিপোর্ট উপস্থাপন করেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মো. মসিউল করিম বাবু, শোক প্রস্তাব উপস্থাপন ও দোয়া পরিচালনা করেন চেম্বারের পরিচালক সৈবুর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, চেম্বারের সম্মানিত সদস্য আলহাজ্ব শামসুল হক, মোস্তাফিজুর রহমান মুকুল, আব্দুল আওয়াল, তৌহিদুর রহমান, তরিকুল ইসলাম মোল্লা, নূর আমিন ও তাকিরুজ্জামান। এর আগে সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD