February 25, 2024, 8:55 am

বগুড়ায় জাল টাকাসহ ০৪ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় জাল টাকাসহ চার জনকে গ্রেফতার করেছে বগুড়া র‍্যাব-১২, সিপিএসসি বগুড়া। আজ বুধবার ২০শে ডিসেম্বর সন্ধ্যা সোয়া ৭ টায় বগুড়া র‍্যাব-১২, সিপিএসসি কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি জানান, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারন জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত আসামিদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি জানান, র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার সদর থানাধীন কবি নজরুল ইসলাম সড়কস্থ আকবরিয়া আবাসিক হোটেল এর চতুর্থ তলায় ২৭ নং রুমে কতিপয় ব্যক্তি জাল টাকার নোট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে।

এই গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২০/১২/২০২৩ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আঃ সাত্তার মৃধা (৫০), পিতা- মৃত ইলেম উদ্দিন মৃধা, সাং- রানিপুর, থানা- মির্জাগঞ্জ, জেলা- পটুয়াখালী, মোঃ শাহিন মিয়া (৪২), পিতা- মৃত আলফু মিয়া, সাং- মন্দবাগ, থানা- কসবা, জেলা- বি-বাড়িয়া,

মোঃ রনি মোল্লা (২২), পিতা- মৃত আক্তার মোল্লা, সাং- কাঠালিয়া, থানা- নাজিরপুর, জেলা- পিরোজপুর, মোঃ মোবারক মিয়া (৪৩), পিতা- মৃত আতাব মিয়া, সাং- তালেবপুর, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জদেরকে ২,৮৭,০০০/- টাকার জাল নোট, ০৭টি মোবাইল ও ০৭টি সীমসহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবত জাল টাকার ব্যবসার সাথে জড়িত। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়া’য় সোপর্দ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও উল্লেখ করেন, র‌্যাবের এ ধরনের পলাতক আসামী গ্রেফতার অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD