February 25, 2024, 9:38 am

ফের প্রেমের সম্পর্কে জড়ালেন শ্রাবন্তী!

যমুনা নিউজ বিডি বিনোদন ডেস্ক: তিনবার সাতপাকে ঘুরে দানে দানে তিন দান শেষ করেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর পর জুটিয়েছিলেন এক ব্যবসায়ী প্রেমিক। অভিরূপ নাগ চৌধুরী নামে ওই প্রেমিকের সঙ্গে তার মাখামাখির খবর নেটিজেনদের কারও অজানা নয়।

একসঙ্গে ছুটি কাটানো, পূজায় ঘুরে বেড়ানো, সামাজিকমাধ্যমে এ নায়িকার প্রতি অভিরূপের আদরমাখা মন্তব্য দেখেই তাদের প্রেমের গুঞ্জন সামনে এসেছিল। এবার রটনা রটেছে, অভিরূপকে ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। ভারতীয় সংবাদমাধ্যমে এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঐতিহাসিক গল্পে নির্মিতব্য সিনেমা ‘দেবী চৌধুরানী’তে অভিনয় করছেন শ্রাবন্তী। এর নির্মাতা শুভ্রজিৎ মিত্র। শোনা যাচ্ছে, তার সঙ্গেই শ্রাবন্তী বেঁধেছেন নিজের প্রাণ। অবশ্য এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। তবে বদলেছেন সোশ্যাল হ্যান্ডেলে রিলেশনশিপ স্ট্যাটাস। ‘সিঙ্গেল’ কেটে দিয়ে টাঙিয়েছেন ‘কমিটেড’।

এদিকে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শ্রাবন্তী-শুভ্রজিতের এই ‘ঘনিষ্ঠতা’র সূত্রপাত হয় বেঙ্গালুরুতে। সেখানকার এক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন তারা। যতদিন উৎসব চলেছে, ততদিন একে-অপরের সঙ্গে গল্প-গুজব চালিয়েছেন বলে খবর। একে-অপরকে চেনার পর্ব চলছিল তা হলে তখন? কলকাতায় ফিরে আসার পর জানা যায়, শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরানী’ তৈরি করছেন শুভ্রজিৎ। হইচই করে ছবির ঘোষণাও করে ফেলেন তিনি। শ্রাবন্তীর বিপরীতে নায়কের ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এদিকে শ্রাবন্তীর মতো চুপ করে আছেন শুভ্রজিৎ নিজেও। বলছেন না কোনো কথা। তবে দুই শিল্পীর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শুভ্রজিতের সঙ্গে শ্রাবন্তীর যে ‘ঘনিষ্ঠতা’ তৈরি হয়েছে, তা নাকি প্রেমই।

শ্রাবন্তীর প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। দীর্ঘদিন প্রেমের পর ২০০৩ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এই ঘরে ঝিনুক নামে একটি ছেলেসন্তান আছে শ্রাবন্তীর। সে এখন মায়ের সঙ্গে থাকে।

ওই বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। এক বছরও টেকেনি এই সংসার। এর পর দুই বছর বিরতি নিয়ে ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছর না যেতেই আলাদা হয়ে যান তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD