July 6, 2022, 3:11 am

ভোলায় ১০ কেজি গাঁজা উদ্ধার, দুই জলদস্যু আটক

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে গুরুত্বপূর্ণ ইউনিয়ন রাজাপুর, পূর্ব ইলিশা ও পশ্চিম ইলিশা।

ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিতো ইলিশার ঘাট সংলগ্ম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে গত ১৫ মে ২০২২ তারিখ থেকে দায়িত্ব নিয়ে চমক দেখিয়েছেন সিদ্দিকুর রহমান যা যমুনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদের শিরোনাম হয়েছে।

দায়িত্ব নেওয়ার পরের দিনই ইলিশাঘাট থেকে ৬ কেজি গাঁজাসহ আলোচিত এক মাদক ব্যবসায়ী কে আটক করেন, তার পরেই দিনই মেঘনার জেলেদের আতঙ্ক জলদস্যু সাজু মাঝি ও আলামিনকে গ্রেপ্তার করে প্রশংসিত হয় সিদ্দিকুর রহমান ও তার টিম যা যমুনা টিভিসহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

যোগদানের ৪র্থ দিনে মেঘনায় নিখোঁজ হওয়া এক যুবকের ভাসমান লাশ নিজ হাতে উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করেন এবং ভোলা-ঢাকাগামী এক লঞ্চের কেবিনে প্রতিবন্ধী এক যাত্রীকে কেবিন বয় ধর্ষণ করেছে এমন অভিযোগে সেই ধর্ষককে তাৎক্ষনিক আটক করেন সিদ্দিকুর রহমান।

যোগদানের ৬ষ্ঠ দিনে অথাৎ ২১ মার্চ দুপুরে ইলিশাঘাট থেকে ৪ কেজি গাজাসহ আনোয়ার নামের এক ব্যবসায়ীকে আটক করেছেন।

এছাড়া একটি মূর্তি উদ্ধার করেছেন ইনচার্জ সিদ্দিকুর রহমানের টিম।

নবাগত ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, মাননীয় পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় এ এস আই সুজন, এ এস আই গোলজার ও এএসআই মাইনুলসহ ফাঁড়ির সকল সহকর্মীদের নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমি সব্বোর্চ চেষ্টা করে যাচ্ছি।

এ সময় তিনি ইলিশা রাজাপ্রুকে মাদক ও অপরাধমুক্ত রাখতে তিনি সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD