February 23, 2024, 4:10 am

নন্দীগ্রামে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে যথাযোগ্য মর্যাদায় শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে নন্দীগ্রাম উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ৩১ বার উদয় তোপধ্বনীর মধ্যদিয়ে দিবসের কর্মসূচি সূচনা করা হয়। এরপর নন্দীগ্রাম উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ হতে পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর সকাল ৯টা থেকে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আনসার ও ভিডিপি, সদস্য ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ, শারীরিক কসরত, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুপুরে উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান শ্রাবণী আকতার আকতার বানু, উপজেলা কৃষি কর্মকর্তা গাজীউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, থানার অফিসার ইনচার্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজলুল হক, আজমগীর হোসাইন, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান, আবুল কালাম আজাদ, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা হুদা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ।

এরপর অন্যান্য কর্মসূচি পালন করা হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান মহান বিজয় দিবস পালন করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD