February 29, 2024, 2:35 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

মিলানের কাছে হেরে নিউক্যাসলের স্বপ্নভঙ্গ

যমুনা নিউজ বিডি: বদলি স্ট্রাইকার স্যামুয়েল চুকুভেজার শেষ সময়ের গোলে নিউক্যাসলকে ২-১ ব্যবধানে পরাজিত করে ইউরোপিয়ান আসরে টিকে রইল এসি মিলান। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে পরাজিত হয়ে বিদায় নিয়েছে প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসল।

অবশ্য এই জয়ের পরেও চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের টিকেট পায়নি মিলান। এফ গ্রুপের আরেক ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করায় গোল ব্যবধানে মিলানকে পিছনে ফেলে দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলতে উঠেছে পিএসজি।

এ কারণে মিলানকে ইউরোপা লিগ নিয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হচ্ছে। ২০ বছরের ইতিহাসে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগ খেলতে আসা নিউক্যাসলের বিদায়টা সুখকর হলো না।

ইনজুরির তালিকা দীর্ঘ হওয়ায় ম্যাগপাইরা গতকাল মিলানের বিপক্ষে কোন প্রতিরোধ গড়তে পারেনি। এ নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা তিন ম্যাচে পরাজিত হলো তারা।

নিউক্যাসল বস এডি হাউ বলেছেন, ‘আমরা আজ জয়ের জন্য সবকিছু দিয়েছি। এর থেকে বেশি আর কিছু দেওয়ার নেই। বিশেষ করে ইনজুরির তালিকা দীর্ঘ হওয়ায় যাদের দলে পেয়েছি তাদের উপর বেশ চাপ পড়ে গিয়েছিল।

দূর্ভাগ্যবশত পরিস্থিতি আমাদের অনুকূলে ছিল না। সম্ভবত এটা আমাদের সেরা পারফরমেন্স নয়। বেশিদূর যেতে না পারায় আমরা সত্যিই হতাশ। দলের মূল শক্তিমত্তা আমরা হারিয়ে ফেলেছি। বিকল্প দল নিয়ে এত বড় আসরে এগিয়ে যাওয়া সম্ভব নয়। বিষয়টা খুবই হতাশার।’

আগের পাঁচ ম্যাচের ১০জন খেলোয়াড় নিয়েই হাউকে মাঠে নামতে হয়েছিল। দলের শক্তিমত্তা স্বাভাবিক ভাবেই খর্ব হয়েছে স্বীকার করে নিউক্যাসল কোচ বলেছেন গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচ পরই তার দল এগিয়ে যেতে ব্যর্থ হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD