February 25, 2024, 7:51 am

মাধবপুরে চা বাগানের রাস্তায় গাছ ফেলে ডাকাতি

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে চা বাগানের রাস্তায় গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় লস্করপুর ভ্যালি চেয়ারম্যান ও ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলামের গাড়িসহ কয়েকটি গাড়ি আটকে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ডাকাত দল।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় এখন পর্যন্ত জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

স্থানীয়ভাবে জানা যায়, মাধবপুর উপজেলার শাহজাহনপুর ইউনিয়নের তেলিয়াপাড়া চা বাগানে ম্যানেজারের বাংলোর পাশে ফাঁড়ি রাস্তায় রাত সাড়ে ১০টার দিকে ডাকাতের একটি দল গাছ ফেলে গাড়ি আটকে গণডাকাতি করে। এসময় ১০/১২ জন সংঘবদ্ধ ডাকাত ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলামের গাড়িসহ বিভিন্ন গাড়ি আটক করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতিকালে তারা দেশীয় অস্ত্র দিয়ে বেশ কয়েকজনকে আহত করেছে বলে জানা গেছে।

লস্করপুর ভ্যালি চেয়ারম্যান ও ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলাম বলেন, রাতে আমি পরিবার নিয়ে তেলিয়াপাড়া চা বাগানে যাওয়ার পথে ডাকাতরা রাস্তায় গাছ ফেলে গাড়ি আটক করে। পরে আমাদেরকে গাছের সঙ্গে বেঁধে নগদ টাকা পয়সা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

তেলিয়াপাড়ায় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) অনিক বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়। পরে অতিরিক্ত পুলিশ সুপার (মাধবপুর-চুনারুঘাট সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তীসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার পরপরই আমাদের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। আসামিদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলে জানান

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD