February 22, 2024, 11:26 am

পাবনায় রাষ্ট্রপতির ৭৫তম শুভ জন্মদিন পালন

পাবনা প্রতিনিধিঃ আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পাবনায় মহামান্য রাষ্ট্রপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিন’র ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে ‘আমরা পাবনাবাসী’র ব্যানারে রাষ্ট্রপতির জন্মদিন পালন উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীণ সাংবাদিক পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন।

বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক সোহেল হাসান শাহীন, পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

বিশেষ আলোচক ছিলেন, প্রবীণ সাংবাদিক আখতারুজ্জামান আখতার, জেলা আওয়ামী সদস্য মোস্তাক আহমেদ আজাদ, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল আজিজ, সমাজসেবক রানা গ্রæপের চেয়ারম্যান রুহুল আমীন বিশ্বাস রানা, সাংবাদিক এস এম মাহবুব আলম, পাবনা সংবাদপত্র পরিষদের সাধারন সম্পাদক শহীদুর রহমান শহীদ প্রমুখ।

জন্মদিনের অনুষ্ঠানে আলোচকরা বলেন, সারা বাংলাদেশের মানুষের সাথে পাবনাবাসী তার জন্য গর্ববোধ করেন। তিনি একজন বিজ্ঞ আইনজীবী ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী, রাজনৈতিক ও ইতিহাস সংগ্রামের সাথে যিনি সরাসরি জড়িত ছিলেন। তাই পাবনাবাসীর আশা ও স্বপ্নের মানুষ তিনি। সেইসাথে তিনি পাবনার মানুষের অভিভাবক ও শেষ আশ্রয়স্থল। তার সুদৃষ্টিতে পাবনায় উন্নয়নের ছোঁয়ায় আলোকিত হবে এটাই প্রত্যাশা করেন সবাই।

অনুষ্ঠানে শুরুতেই মহান বিজয় দিবসকে সামনে রেখে মহান স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতি দানকারী বীর শহীদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মহামান্য রাষ্ট্রপতির শুভ জন্মদিন উপলক্ষে নান্দনিক সৌন্দর্যপূর্ণ একটি বিশাল কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা। পরে মহামান্য রাষ্ট্রপতির দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্য ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD