February 22, 2024, 10:53 am

বদলি হলেন বগুড়ার পাঁচজন ইউএনও

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন উপজেলা পরিষদের নির্বাহী অফিসারদের বদলি কার্যক্রম শুরু হয়েছে। এরই অংশ হিসেবে বগুড়ার ১২ উপজেলার মধ্যে ৫টি উপজেলা নির্বাহী অফিসারকে ইতোমধ্যে বদলির আদেশ দেওয়া হয়েছে। অন্যদিকে সংশ্লিষ্ট উপজেলাগুলোতে নতুন নির্বাহী অফিসারও পদায়ন করা হয়েছে।

এর মধ্যে বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা সুলতানাকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় আবার সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বগুড়ার শেরপুরে পদায়ন করা হয়েছে। বগুড়ার আদমদিঘী উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারকে নওগাঁর পত্নীতলায় পদায়ন করা হয়েছে।

অপর দিকে পত্নীতলার উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রুমানা আফরোজকে বগুড়ার আদমদিঘীতে পদায়ন করা হয়েছে। বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদীকে পাবনার সুজানগরে এবং জয়পুরহাট জেলার কালাই উপজেলার জান্নাত আরা তিথিকে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় পদায়ন করা হয়েছে।

গাবতলী উপজেলা নির্বাহী অফিসার মো: আফতাবুজ্জামান আল ইমররকে জয়পুরহাটের ক্ষেতলালে এবং ক্ষেতলালের ইউএনও নুসরাত জাহান বন্যাকে গাবতলী উপজেলায় পদায়ন করা হয়েছে। এছাড়াও বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার সাঈদা খানমকে রাজশাহীর চারঘাট উপজেলায় পদায়ন করা হয়েছে। অপর দিকে পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারকে শাজাহানপুরের ইউএনও হিসেবে পদায়ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD