February 25, 2024, 9:55 am

বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ শনিবার বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালী, মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল সাড়ে ৯টায়জেলা প্রশাসন চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের সাথামাথা বীর শ্রেষ্ঠ স্কয়ার চত্তরে দুর্নীতি বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয় ও জেলা দুনীতি প্রতিরোধ কমিটি আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ৩০ মিনিট মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধন শেষে জেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যলয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাইফুল ইসলাম, প্রধান বক্তা  হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রহিম।

বক্তরা বলেন, উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষেদুর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দুর্নীতি একটি বৈশ্বিক সমস্যা। আমাদের সকল শ্রেনীর মানুষকে দুর্নীতি মুক্ত হতে হবে। তবেই বাংলাদেশে উন্নয়ন তরান্বিত হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD