February 23, 2024, 4:27 am

খুলনায় ১১ থানার ওসি রদবদল

খুলনা প্রতিনিধি: খুলনা মহানগর ও জেলার ১১টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের রদবদল করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কেএমপি ও জেলা পুলিশ এই রদবদল করে। এর মধ্যে কেএমপির ৪টি এবং জেলার ৭টি থানার ওসি পদে রদবদল করা হয়েছে।

এর মধ্যে দুটি থানার ওসি জেলার বাইরে বদলি করা হয়েছে। বাকি ৯টি থানার ওসি জেলা ও নগরীর ভেতরে অন্য থানায় বদলি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কেএমপি কমিশনার ও খুলনার পুলিশ সুপার।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক জানান, নগরীর সদর থানার ওসিকে আড়ংঘাটায় থানায়, আড়ংঘাটার ওসিকে সোনাডাঙ্গা থানায়, সোনাডাঙ্গা থানার ওসিকে খানজাহান আলী থানায় এবং খানজাহান আলী থানার ওসিকে খুলনা সদর থানায় বদলি করা হয়েছে। দু’এক দিনের মধ্যে তারা নতুন কর্মস্থলে যোগ দেবে।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান জেলার রূপসা, দিঘলিয়া, বটিয়াঘাটা, ডুমুরিয়া, পাইকগাছা, ফুলতলা ও দাকোপ থানার ওসিকে বদলি করা হয়েছে। এর মধ্যে ডুমুরিয়া থানার ওসিকে মেহেরপুর সদরে এবং দাকোপ থানার ওসিকে মুজিবনগর থানায় বদলি করা হয়েছে। নড়াইল জেলা সদরের ওসিকে ডুমুরিয়া থানায় এবং নড়াগাতি খানার ওসিকে পাইকগাছা থানায় বদলি করা হয়েছে। বাকি ৫ জনকে জেলার ভিতরেই রদবদল করা হয়েছে।

প্রসঙ্গত, আগামি ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে প্রভাবমুক্ত করতে ছয় মাস এবং ততধিক মেয়াদে দায়িত্ব পালনকারী থানার ওসিদের বদলির নির্দেশনা দেয় নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD