February 22, 2024, 11:43 am

বগুড়ায় গ্যাস লাইটার বিস্ফোরণে ঝলসে গেল বৃদ্ধের হাত-পা

ষ্টাফ রিপোর্টার:  বগুড়ার রেলস্টেশন এলাকায় আবর্জনার মাঝে ভাঙারি-প্লাষ্টিক কুড়াতে গিয়ে গ্যাস টাইটার বিস্ফোরণে মোজাম প্রামানিক (৭০) নামে এক বৃদ্ধের দু হাত ও পা ঝলসে গেছে। শুক্রবার বিকেলে রেলস্টেশনের উত্তর দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন আছেন।

মোজাম প্রামানিক জয়পুরহাটের কালাই উপজেলার ইটাইলের বাসিন্দা। তবে বর্তমানে বগুড়ার সোনাতলা তালতলা এলাকায় বসবাস করেন এবং বগুড়া শহরে ময়লা-আবর্জনা থেকে ভাঙারি মাল কুড়িয়ে বিক্রির কাজ করেন তিনি।

বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেন বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খায়রুল ইসলাম। তিনি জানান, ওই বৃদ্ধ ময়লা কুড়ানোর কাজ করেন। স্টেশনের পুরোনো রেললাইন এলাকার ময়লার মধ্যে ঘাটাঘটি করছিলেন। এমন সময় কোনো পরিত্যক্ত গ্যাস লাইটার এ লাঠি দিয়ে আঘাত করলে তা বিস্ফোরিত হয় । পরে তাকে স্থানীয়রা শজিমেক হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করায়।

খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়েছিলাম। বৃদ্ধের সঙ্গে কথা বলেছি। তিনি এখন আশঙ্কমুক্ত। তবে বিস্ফোরণে তার দুই হাতের আঙ্গুল পুড়ে গেছে। পায়েও ফোসকা পড়েছে, ব্যান্ডেজ করে দিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD