February 22, 2024, 11:20 am

আসন ভাগাভাগি নিয়ে সমঝোতা হয়নি : জাপা মহাসচিব

যমুনা নিউজ বিডি: আওয়ামী লীগের সঙ্গে বৈঠকে আসন ভাগাভাগি নিয়ে কোনো সমঝোতা হয়নি বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মহাসচিব বলেন, আমাদের মাঝে বিভিন্ন বিষয়ে ভালো আলোচনা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকে ভালো মনোভাব আছে। তবে এখনও সুষ্ঠু নির্বাচন নিয়ে ভয় আছে। সারাদেশের মানুষ ভোট দিতে পারলে ৯১ সালের মতো নীরব বিপ্লব হয়ে যেতে পারে। আমরা বিশ্বাস করি এবার জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বিতা হবে।

তিনি বলেন, আমরা আসন ভাগাভাগি নিয়ে কথা বলিনি, প্রয়োজনও নাই। আমরা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ চেয়েছি। তারা আশ্বস্ত করেছেন।

মুজিবুল হক চুন্নু বলেন, এদেশে আওয়ামী লীগের থেকে এন্টি আওয়ামী লীগের ভোট বেশি। নির্বাচনে যদি ভোটাররা আসতে পারে, নীরব ভোট বিপ্লব হবে। আওয়ামী লীগ দল যদি গণতান্ত্রিক দল হয় তাহলে তারা সুষ্ঠু নির্বাচন দেবে।

চুন্নু বলেন, নির্বাচন বর্জন করা জাতীয় পার্টির ইতিহাসে কম। আমরা বুঝি গণতান্ত্রিক ধারাকে বজায় রাখতে হলে নির্বাচন জরুরি। তবে নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারলে জাতীয় পার্টি ভালো করবে। আওয়ামী লীগকে বলেছি নির্বাচন কমিশনকে সাহায্য করতে। তারা আমাদের আশ্বস্ত করেছেন সুষ্ঠু ভোটের বিষয়ে।

উল্লেখ্য, বুধবার রাতে আওয়ামী লীগের সঙ্গে বৈঠক করে জাতীয় পার্টির নেতারা। এতে মহাসচিবসহ উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ। আর আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD