March 1, 2024, 8:19 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

চাঁপাইনবাবগঞ্জ ডিসির বাসভবনের পাশে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সরকারি বাসভবনের পাশে অফিসার্স ক্লাবের টেনিস কোর্টে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটেছে। সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পুলিশের দাবি, টেনিস কোর্টের পাশে জেলা স্টেডিয়াম থেকে ককটেল দুটি ছোঁড়া হয়েছে। জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন জানান, আতঙ্ক ছড়ানোর উদ্দেশ্যই দুর্বৃত্তরা স্টেডিয়াম থেকে ককটেল দুটি নিক্ষেপ করে পালিয়ে যায়। কোর্টের মধ্যেই ককটেল দুটি বিস্ফোরণ হয়। সিসিটিভি ফুটেজে তাদেরকে দেখা গেছে। শনাক্ত করে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল ও এর আশেপাশে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।

ককটেল বিস্ফোরণের পর জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার মো. ছাইদুল হাসানসহ জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD