August 15, 2022, 7:15 pm

কালীগঞ্জে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় তালের আশারি বোঝাই পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ মে) সকাল ১০টার দিকে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কের নলছাটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। সত্যতা নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকরী উপ-পরিদর্শক (এএসআই) মো. ইকবাল হোসেন। বিকেলে লাশের ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হলো, গাড়ি চালক পূবাইল বড় কয়ের আসাতিয়া এলাকার রাফির ছেলে জাকির (২২) একই এলাকার তার সহকারী জাকিরের ছেলে মৃদুল (১৫) এবং তাল ব্যবসায়ী নারায়নগঞ্জের মহসিন (৫০)।
এর আগে ২০২১ সালের ১ অক্টোবর (শুক্রবার) অরক্ষিত এই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় এক যুগ্ম সচিবের (ওএসডি) স্বামীর মৃত্যু হয়েছিল। এ ছাড়াও আহত হয়ে ছিলেন যুগ্ম সচিব ও তার গাড়ি চালক। ওই ঘটনায় নিহতের নাম আব্দুর রহিম খাঁন (৭২)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসার ও দুর্ঘটনায় আহত যুগ্ম সচিব দিলজুয়ারা খানমের স্বামী।
পুলিশ, নাগরী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য সোহেল পিটার গমেজ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে পূবাইলের বড়কয়ের এলাকা থেকে তালের আশারি কিনে তা বোঝাই করে পিকআপ ভ্যানে নিয়ে নারায়নগঞ্জে যাওয়ার উদ্দেশ্য রওনা হয়ে ছিল তারা। পথে সকাল ১০টার দিকে নলছাটা-নাগরী সড়ক দিয়ে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কে থাকা অরক্ষিত নলছাটা রেলক্রসিং অতিক্রম করার সময় ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন পিকআপ ভ্যানে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানেটি উড়ে গিয়ে পাশের একটি খাদে পড়ে। এতে পিকআপ ভ্যানের চালক ও তার সহাকারী এবং তাল ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়।
সত্যতা নিশ্চিত করে নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকরী উপ-পরিদর্শক (এএসআই) মো. ইকবাল হোসেন বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বিকেলে লাশের ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD