February 8, 2023, 4:13 pm

রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের মিম আকতার কারিমা (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মিম আকতার বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শিমুল হোসেন (২৬) এর স্ত্রী।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সাত মাস আগে উপজেলার ঘাসিগ্রাম গ্রামের মাজেদুলের মেয়ে মিম আকতার কারিমার সাথে বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শিমুল হোসেনের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে যৌতুকের জন্য মিমকে নির্যাতন করে আসছে। গত ১৪ মে পারিবারিক কলহের করণে স্বামীর সাথে রাগ করে মিম বাবার বাড়িতে চলে যায় । বৃহস্পতিবার ১৯ মে মেয়েকে বুঝিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেয় তার বাবা-মা।
কিন্তু শুক্রবার বিকালে ছেলের পরিবারের লোকজন গলায় দড়ি দিয়েছে বলে মিম আকতার কারিমাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বিকাল সাড়ে ৫ টার দিকে মেডিকেলে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। এসময় স্বামী সহ পরিবার লোকজন লাশ ফেলে রেখে পালিয়ে যায়।
মেয়ের বাবা মাজেদুল বলেন, মেয়েকে বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন করে তারা আসছে। যৌতুক নিয়ে বিবাদের কারণে স্বামীর সাথে রাগ করে আমার মেয়ে গত ১৪ মে শুক্রবার আমার বাড়িতে চলে আসে । গতকাল বৃহস্পতিবার ১৯ মে আমরা মেয়েকে বুঝিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়ে ছিলাম। আজকে তারা আপমার মেয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমার মেয়ে বার বার বলেছিল মোটরসাইকেল ছাড়া শশুর বাড়িতে যাবে না।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মিজানুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সরতহাল করে ময়না তদন্তের জন্য রামেক মর্গে পাঠিয়েছে। এই সময় নিহত মিম আকতার কারিমার স্বামীর বাড়িতে গিয়ে দেখা যায় বাড়িতে তালা মেরে ছেলের পরিবারের লোকজন পালিয়েছে। ওসি-তদন্ত আরো জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রাহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD