March 1, 2024, 8:06 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

এখনও সংসদ ভেঙে ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্ভব : নজরুল

যমুনা নিউজ বিডি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের পক্ষ থেকে বিদেশিদের বোঝানো হচ্ছে সাংবিধানিক শূণ্যতা তৈরি হবে তাই ৭ জানুয়ারি নির্বাচনের বাধ্যবাধকতা আছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে অংশ নিয়ে এসব বলেন নজরুল। এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী এখনও যদি বর্তমান রাষ্ট্রপতিকে সংসদ ভেঙে দিয়ে নির্বাচনের আহ্বান করেন তাহলে তারপরেও ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্ভব। এবং তা সংবিধানেই আছে।

তাই সময় নেই এ কথার কোনো ভিত্তি নেই।

বিএনপির এই নেতা বলেন, তত্ত্বাবধায়ক বা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে নিয়ে সংলাপ হতে পারে। সংলাপ হবে না, হওয়ার সময় নাই এসব কথা ঠিক নয়। দেশে রাজনৈতিক অস্থিরতা, সংকটের একমাত্র কারণ জোর করে সরকারের ক্ষমতায় টিকে থাকা।

নজরুল বলেন, বর্তমান সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। অন্যায়ভাবে গ্রেপ্তার করা হচ্ছে বিএনপি নেতাকর্মীদের। ভয় পেলে চলবে না, আন্দোলনে থাকতে হবে ঐক্যবদ্ধভাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD