March 1, 2024, 8:17 pm

News Headline :
ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক ইসলামী স্থাপত্য ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে দেশের যে ৫ মসজিদ গণমাধ্যমের স্বাধীনতা ও বিকাশ ছাড়া গণতন্ত্র পূর্ণতা পাবে না : সমাজকল্যাণ মন্ত্রী বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্বে মন্ত্রিসভায় নতুন ডাক পেলেন ৭ জন নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে দই, সেই সাথে বেড়েছে হোটেলে খাবারের দাম শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা জুমার পূর্বে চার রাকাত সুন্নত পড়া যে কারণে জরুরি গুগল নিয়ে এলো নতুন এআই ফিচার, ব্যবহার করবেন যেভাবে

‘নতুন মেসি’ এচেভেরির গোলে এগিয়ে আর্জেন্টিনা

যমুনা নিউজ বিডি: ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই যেন বাড়তি উন্মাদনা। সেটা বয়সভিত্তিক পর্যায় কিংবা মূল জাতীয় দল। তিন দিনের মধ্যে দ্বিতীয়বার ফুটবলের ময়দানে মুখোমুখি এই দুই দল। বুধবার মূল দলের জয়ের পর আজ শুক্রবার আরও একবার ব্রাজিলের বিপক্ষে জয়ের উত্তাপ পাচ্ছে আর্জেন্টিনার যুবারা।

ইন্দোনেশিয়া জাকার্তায় ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি লাতিনের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। ব্রাজিল এই বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন। শেষ আট থেকে বিদায় নেওয়া মানেই লজ্জার। শুরু থেকেই তাই কিছুটা আক্রমণাত্মক ঢঙেই ছিল তারা। কিন্তু প্রথমার্ধ শেষে এগিয়ে থাকল আর্জেন্টিনাই। নতুন মেসি খেতাব পাওয়া ক্লদিও এচেভেরির একমাত্র গোলে লিড নিয়ে টানেলে ফিরেছে তারা।

ম্যাচের শুরু থেকেই লড়াই ছিল সমানে সমান। ১৫ মিনিট পর্যন্ত দুই দলই একে অন্যের গোলে অন্তত দুবার আক্রমণ সাজায়। তবে পোস্টে শট রাখতে পারেনি কেউই। দুই দলের সামনেই সুযোগ ছিল গোলের। আর্জেন্টিনার সিয়ারো ফাঁকা পোস্ট পেয়েও ফিনিশিং করতে পারেনি। আর ব্রাজিলের হায়ানের শট অল্পের জন্য বেরিয়ে যায় পোস্ট ঘেঁষে।

ম্যাচের ২৮তম মিনিটে অবশ্য আর হতাশ হতে হয়নি আর্জেন্টিনাকে। নিজ অর্ধে বল পেয়েছিলেন আর্জেন্টিনার এচেভেরি। এরপর একাই ছুটে গেলেন প্রতিপক্ষের ডিবক্স পর্যন্ত। ডিবক্সের কিছুটা বাইরে থেকে নিয়েছিলেন নিচু শট। তবে সেটা ব্রাজিল অধিনায়ক ভিটর রেয়েসের পায়ে লেগে খানিক দিক পরিবর্তন করে। তাতেই পরাস্ত হন ব্রাজিলের গো
লরক্ষক।
টুর্নামেন্টে এটি এচেভেরির তৃতীয় গোল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD