February 22, 2024, 11:02 am

কাশ্মীরে ঘন জঙ্গলে সংঘর্ষ, ৪ ভারতীয় সেনা নিহত

যমুনা নিউজ বিডি: ভারত শাসিত জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার বাজি মলের ঘন জঙ্গলে ভয়াবহ সংঘর্ষ চলছে। এখন পর্যন্ত পাওয়া খবরে এক সেনা কর্মকর্তা এবং তিনজন সৈন্য নিহত হয়েছেন। খবর এনডিটিভির

প্রতিবেদন জানিয়েছে, গোয়েন্দা তথ্য আসে বাজি মলের জঙ্গলে সন্ত্রাসীরা লুকিয়ে আছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার (২২ নভেম্বর) সকালে ওই জঙ্গলে যৌথ অভিযান চালায় ভারতীয় সেনাবাহিনীর বিশেষ দল এবং জম্মু- কাশ্মীর পুলিশ। ঘটনাস্থলে পৌঁছতেই সন্ত্রাসীরা প্রতিরোধ করলে সংঘর্ষ বাধে। বুধাল তহসিলের গুল্লার-বহরোতে সেনা, পুলিশ ও সিআরপিএফের যৌথ অভিযানে এই সংঘর্ষ চলছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত দুই সন্ত্রাসীকে ঘিরে রেখেছে যৌথবাহিনী। এছাড়া কালাকোট এলাকায় গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। মূলত বাজি মলের জঙ্গলে এনকাউন্টার মিশন চলছে এ যৌথবাহিনীর।

গত কয়েক বছরে এই এলাকায় একাধিক এনকাউন্টারের ঘটনা ঘটেছে। গত সপ্তাহে রাজৌরি জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে এনকাউন্টারে এক সন্ত্রাসী নিহত হন।

বিভিন্ন সূত্রের খবর, সন্ত্রাসীরা লুকিয়ে তাদের কার্যক্রম চালাতে বাজি মলের ঘন জঙ্গলটি ব্যবহার করছে। সন্ত্রাসীরা লুকাতে ঘন জঙ্গল, আলপাইন বন ও পাহাড়ের খাঁজ ব্যবহার করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD