February 23, 2024, 4:12 am

রাজশাহী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিলেন আহসানুল হক পিন্টু

রাজশাহী প্রতিনিধিঃ  রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন। সোমবার তিনি বিপুল সংখ্যক সমর্থক নিয়ে বঙ্গবন্ধু এভিনিউ এ দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দেন তিনি।

আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টু আওয়ামী লীগ পরিবারে বেড়ে উঠা এক মানুষ। শুরু থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন। দলের স্বার্থে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। খারাপ সময়েও তিনি শক্ত হাতে নেতৃত্ব দিয়ে গেছেন। সৎ, একনিষ্ঠ ও আস্থাভাজন এক নেতা ও কর্মী হিসেবে রাজশাহী মহানগরীতে তার সুনাম রয়েছে।আহসানুল হক পিন্টু বলেন, ছাত্রলীগ, যুবলীগের রাজনীতি করে এসে আমি রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তৃনমূলের কর্মীদের সাথে নিয়ে মাঠে থেকেছি, আছি এবং সামনেও থাকবো।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। তাই মানুষের উন্নয়নে কাজ করতে চাই। রাজনীতি জীবনে আমি অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। মানুষের ভালোবাসাই আমার অনুপ্রেয়ণা। তাদের ভালোবাসাই আমাকে গতিশীল করে তোলে। দলের তৃণমুলের নেতাকর্মীরা আমাকে ভালোবাসে। আমাকে তারা সংসদ সদস্য হিসেবে দেখতে চায়। তাদের চাওয়া ও আমি যেন তাদের সুখ-দুঃখের পাশে আরো বেশ পাশে থাকতে পারি সে জন্য আমি রাজশাহী-০২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছি। আমার বিশ্বাস মানুষের ভলোবাসা নিয়ে রাজশাহী সদর আসন থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে পারবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD