February 23, 2024, 3:56 am

বগুড়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

স্টাফ রিপোর্টার : বগুড়ায় চোর সন্দেহে জয় নামে ১৮ বছর বয়সী এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। নিহত জয় বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের বারুইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল রোববার (১৯ নভেম্বর) রাত ১০টার দিকে সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরুইল গ্রামে মন্টুর বাড়িতে প্রবেশ করে জয়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার শুরু করলে জয় বাড়ির পাশে একটি কাঁঠাল গাছে উঠে লুকানোর চেষ্টা করে। কিন্তু এসময় মন্টু ও তার ভাই তাকে কাঁঠাল গাছ থেকে নামিয়ে এনে বেদম মারপিট করে। ততক্ষণে এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় কিছু ব্যক্তি এসে জয়কে মারপিট শুরু করে। মারপিটের এক পর্যায়ে মন্টুর বাড়িতেই জয় মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।।

বগুড়া সদর থানার ওসি মো. সাইহান ওলিউল্লাহ জানান, এ হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনই তাদের নাম প্রকাশ করা যাবে না। জয় হত্যার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। চোর সন্দেহে জয়কে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD