July 27, 2024, 4:10 am

বগুড়ায় খড়বোঝাই ট্রাকে আগুন

ষ্টাফ রিপোর্টার: ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়া শহরের গন্ডগ্রাম  মিয়াপাড়া এলাকায় খড়বোঝাই ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।  বুধবার একই এলাকার প্রায় ১০০ মিটার পশ্চিমে একটি লরিতে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার দুপচাঁচিয়ার চৌমুহনী এলাকা থেকে পশুখাদ্য খড় নিয়ে ট্রাকটি (যশোর ড ১১-০৮৭৯) পাবনার বেড়া উপজেলার দিকে যাচ্ছিল। পথে বনানী এলাকায় এলে ট্রাকের পেছনে খড়ে আগুন জ্বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে ট্রাকচালক রাস্তার পাশে গাড়ি থামিয়ে দেন। পরে ট্রাকচালক ও স্থানীয়রা একটি গ্যারেজ থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন এবং জ্বলতে থাকা খড় গাড়ি থেকে নামিয়ে ফেলেন। পরে খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।

ট্রাকচালক শাহিন ইসলাম বলেন, খড় নিয়ে পাবনার বেড়ার দিকে যাচ্ছিলাম। পথে এই এলাকায় আসার পর খেয়াল করি ট্রাকের পেছনে প্রচুর আলো। পরে দেখি আগুন ধরেছে। এরপর গাড়ি রাস্তার পাশে থামিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। তবে ট্রাকের তেমন কিছু হয়নি।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানিয়েছেন, দুর্বৃত্তরা ট্রাকে আগুন দিয়েছে এমন সংবাদ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্থলে গিয়ে দমকল বাহিনী ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে রাত সোয়া ৮টার দিকে আগুন নেভাতে দুইটি ইউনিট নিয়ে উপস্থিত হই। কিছু খড় পুড়ে গেলেও ট্রাকটি অক্ষত আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD