February 23, 2024, 3:10 am

রাজশাহীতে গভীর রাতে পাটভর্তি ট্রাকে আগুন

মঈন উদ্দিন : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে পাটভর্তি একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
মঙ্গলবার (১৪ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে খারইল এলাকায় একটি জুট কারখানার সামনে এ অগ্নিসংযোগ করা হয়।
স্থানীয়রা জানান, ফরিদপুর থেকে ট্রাকযোগে রাত ১টার দিকে পাট আসে যমুনা জুটমিলে। তবে মিলের নিয়ম অনুযায়ী রাত ১১টার পর ট্রাক ঢোকার নিয়ম নেই বলে গেটের বাইরে অপেক্ষা করে ট্রাক। ট্রাকের ভেতর চালক ও সহকারী ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মহাসড়কে টহল দেওয়া পুলিশ সদস্যরা দেখতে পান ট্রাকে আগুন জ্বলছে। পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকবোঝাই ট্রাক মোহনপুর থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মিলের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন ও ইনচার্জ আজিজ মিয়াকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, রাতেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ট্রাকে কোনো ধরনের ভাঙচুর চালানো হয়নি। এ ঘটনায় মিলের দুজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। ট্রাক রাতেই মিলের ভেতরে নেওয়া দরকার ছিল বলে তারা জানান। এ ঘটনায় তারা পাটের ক্ষতিপূরণ দেবেন। কোনো পক্ষ বাদী হয়ে মামলা করলে পুলিশ মামলা নেবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD